ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টিভি সিরিয়াল ‘সিআইডি’ দেখে হত্যার পরিকল্পনা, আটক ১

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১৯:২৩, ২৬ নভেম্বর ২০২২
টিভি সিরিয়াল ‘সিআইডি’ দেখে হত্যার পরিকল্পনা, আটক ১

কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ী আবু তৈয়ব (৫৪) হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল আলম।

গ্রেপ্তারকৃত আসামি হলেন, উপজেলার ফুলবাড়ীয়া এলাকার মোস্তফার ছেলে জালামিন (১৫)। জানা যায়, নিহত আবু তৈয়বের বাড়ি চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায়। সেখান থেকে প্রায় ১৪ বছর পূর্বে উপজেলার আমলা এলাকায় চলে আসেন এবং অঞ্জনগাছি গ্রামে নার্সারি ব্যবসা শুরু করেন। তৈয়বের নার্সারিতে জালামিন (১৫) কাজ করতো। প্রতিনিয়ত দেরি করে কাজে আসায় আবু তৈয়ব তাকে বকাঝকা এমনকি মারধর করতেন। গত ১৭ নভেম্বর সকালে জালামিন দেরি করে কাজে গেলে সেদিনও কথা কাটাকাটি গালমন্দ ও মারধরের ঘটনা ঘটে। এরপর জালামিন ভারতীয় টিভি চ্যানেলে প্রচারিত ‘সিআইডি’ সিরিয়াল দেখে তাকে হত্যার পরিকল্পনার করে। পরিকল্পনার অংশ হিসাবে গত ২০ নভেম্বর সন্ধ্যা ৭টার পরে একাধিকবার মোবাইল ফোনে কথোপকথনের মাধ্যমে কৌশলে ভিকটিমকে শিমুলতলা মাঠে ডেকে আনে। তৈয়ব মাঠে এলে জালামিন তাকে পিছন দিক থেকে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। 

জালামিন হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। শনিবার সকালে আসামিকে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় মিরপুর থানায় গত ২২ নভেম্বর পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।   

কাঞ্চন/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়