ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেরপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ

শেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ৪ ডিসেম্বর ২০২২  
শেরপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ

শেরপুরের নকলায় স্ত্রী শাহনাজ বেগমকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী রাসেল মিয়া পালাতক রয়েছেন। 

রোববার (৪ ডিসেম্বর) ভোরে উপজেলার চন্দ্রকোণা ইউনিয়নের জানকিপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শাহনাজ বেগম একই গ্রামের বিষু মিয়ার মেয়ে। স্থানীয়দের ধারণা, শাহনাজকে তার স্বামী রাসেল হত্যা করে ঘর তালা দিয়ে কৌশলে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জানকিপুর এলাকার মানিক মিয়ার সঙ্গে প্রায় ৯ বছর আগে শাহনাজের প্রথম বিয়ে হয়। মানিকের সঙ্গে বিচ্ছেদের পর গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ নেন শাহনাজ। সে সময় শ্রীপুরের মজিবরের ছেলে রাসেলের সঙ্গে পরিচয় হয় তার। এরপর রাসেলকে বিয়ে করেন তিনি। এক বছর পর বাড়ি ফিরে স্থায়ীভাবে বসবাস করতে শুরু করেন শহনাজ। আজ সকালে ঘরের বাইরে থেকে তালা দেওয়া দেখে পরিবারের অন্য সদস্যরা শাহনাজকে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়া না পেয়ে তালা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে শাহনাজের রক্তাক্ত মরদেহ মেঝেতে পরে থাকতে দেখতে পান তারা। পরে নিহতের স্বজনদের কাছ থেকে খবর পেয়ে শাহনাজের লাশ উদ্ধার করে পুলিশ। 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ জানান, এ ঘটনায় নিহতের মা লাকী বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

তারিকুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়