ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এনজিও কর্মকর্তাকে কুপিয়ে সোয়া লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ৯ জানুয়ারি ২০২৩  
এনজিও কর্মকর্তাকে কুপিয়ে সোয়া লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের বন্দরে দিন-দুপুরে আল-আমিন (৩৫) নামে এনজিও কর্মকর্তাকে কুপিয়ে নগদ প্রায় সোয়া লাখ টাকা ও স্মার্ট ফোন ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। 

সোমবার (৯ জানুয়ারি) সকালে বন্দর থানার ২০ নম্বর ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় ছিনতাই সংঘটিত হয়। পরে বিকেলে বন্দর থানায় এনজিও আশার দড়ি-সোনাকান্দা ব্যাঞ্চ ম্যানেজার সাবিনা ইয়াসিন বাদী হয়ে লিখিত অভিযোগ করেন। এতে ইমনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২-৩ জনকে আসামি করা হয়। 

এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় আল আমিনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এলাকাবাসীর কাছ থেকে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, আল-আমিন সকাল ১১টার দিকে দড়ি-সোনাকান্দাস্থ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদের বাড়ির সামনে গ্রাহকদের কাছ থেকে কিস্তির টাকা আদায় করার সময় একই এলাকার জামাল মিয়ার ছেলে ইমান এবং অজ্ঞাত ২-৩ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আল-আমিনের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে ও পিটিয়ে কিস্তির আদায়কৃত ১ লাখ ১০ হাজার টাকা ও স্মাট ফোন ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আহত আল-আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। 

বন্দর থানার অফিসার ইনর্চাজ মো. আবু বকর ছিদ্দিক জানান,  আশা এনজিও কর্মকর্তা জখমের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। 
 

রাকিব/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়