ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

প্রেমিকের বাড়িতে মাকে নিয়ে অনশনে প্রেমিকা

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ১৪ জানুয়ারি ২০২৩  
প্রেমিকের বাড়িতে মাকে নিয়ে অনশনে প্রেমিকা

শেরপুরে বিয়ের দাবিতে প্রেমিকা তার মাকে সাথে নিয়ে অনশন করছে প্রেমিকের বাড়িতে। শুক্রবার বিকেলে শেরপুরের শ্রীবরদী পৌর শহরের সাতানি শ্রীবরদী মহল্লার আব্দুস সাত্তারের বাড়িতে তারা অনশনে বসেন।

এ ঘটনায় আব্দুস সাত্তারের ছেলে প্রেমিক জাসরুলসহ বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে। প্রেমিকা কনিকা (২২) উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের নয়া মিয়ার মেয়ে। কণিকার সাথে রয়েছেন তার মা নাজমা বেগম। 

কনিকা জানায়, প্রায় এক বছর আগে প্রেমিক জাসরুল ইসলামের সাথে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেম হয়। এক পর্যায়ে প্রেমিক জাসরুল তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। শারীরিক সম্পর্ক করে। এখন বিয়ে না করলে আমি কোথায় যাবো? এজন্য এই বাড়িতে এসেছি।

তিনি আরও বলেন, ছেলের মা আমার সাথে দুর্ব্যবহার করেছে। ওই সময় আমি ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। আমি এর বিচার চাই।

কনিকার মা নাজমা বেগম বলেন, বিয়ের কথা বলে আমার মেয়েকে তাদের বাড়িতে নিয়ে এসেছিল। আমার মেয়ের সাথে অনেক সময় রাত কাটিয়েছে। এখন আমার মেয়েকে ফেলে অন্যত্র বিয়ের করার খবর শুনে তার বাড়িতে এসেছি। আমরা চাই এর বিচার হোক।

এদিকে, ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেন প্রেমিক জাসরুল ইসলামের বাবা আব্দুল সাত্তার। তিনি জানান, ঘটনাটি সাজানো। তারা তার ছেলেকে হেয় প্রতিপন্ন করার জন্য এই বাড়িতে অবস্থান করছেন। ফোন বন্ধ থাকায় প্রেমিক জাসরুল ইসলামের সাথে যোগাযোগ করা যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পৌরসভার কাউন্সিলর শাজাহান কবির। তিনি বলেন, তাদের মধ্যে সম্পর্ক ছিল বলে একসাথে কয়েকটি ছবি দেখিয়েছে। এখন ছেলেপক্ষের কেউ বাড়িতে নেই। 

তারিকুল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়