ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

অভয়নগরে ৫ দিনের ব্যবধানে দুই হত্যাকাণ্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:২১, ১৬ জানুয়ারি ২০২৩
অভয়নগরে ৫ দিনের ব্যবধানে দুই হত্যাকাণ্ড

যশোরের অভয়নগর উপজেলার একটি সরিষাক্ষেত থেকে ফরিদ (২৬) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে গত ৫ দিনের ব্যবধানে উপজেলায় দু’টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো।

গতকাল রোববার উপজেলার দেয়াপাড়া গ্রামে ভৈরব ব্রিজ সংলগ্ন সরিষাক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত ফরিদ খুলনার কয়রা উপজেলার বাগালি ইউনিয়নের অর্জুনপুর গ্রামের মৃত আফিল উদ্দিন শেখের ছেলে। তিনি নওয়াপাড়ার গুয়াখোলা রেলবস্তিতে বসবাস করতেন।

আরও পড়ুন: অভয়নগরে আড়ৎদারকে গুলি করে হত্যা

এদিকে, একটি হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই আরো একটি লাশ উদ্ধঘ উদ্ধারের ঘটনায় জনমনে আতঙ্ক ও উদ্বেগ দেখা দিয়েছে। যদিও প্রশাসনের পক্ষ থেকে দ্রুত হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবি করা হয়েছে। 

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল ভৈরব নদের সেতু সংলগ্ন দক্ষিণ দেয়াপাড়ার সরিষাক্ষেতে ফরিদের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পাথালিয়া ক্যাম্প পুলিশ। 

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, গলাকাটা লাশের খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। 

এর আগে গত বুধবার উপজেলার দামুখালী গ্রামের ব্রজেন মন্ডলের চায়ের দোকানে প্রকাশ্যে সুব্রত মন্ডলকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ওই ঘটনার দুই দিন পর শুক্রবার সকালে নিহত সুব্রত মন্ডলের ছোট ভাই অমিত মন্ডল বাদী হয়ে অভয়নগর থানায় নাম না জানা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। 

ওইদিন রাতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ নিহত সুব্রত মন্ডলের প্রতিবেশী শ্যামল মন্ডলকে (৬০) আটক করে এবং ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। আগামী ১৮ জানুয়ারি আসামির রিমান্ড শুনানির দিন ধার্য আছে বলে পুলিশ জানিয়েছে। 

রিটন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়