ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

নিখোঁজের ছয় দিন পর কিশোরের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ২৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ২১:৩৪, ২৩ জানুয়ারি ২০২৩
নিখোঁজের ছয় দিন পর কিশোরের লাশ উদ্ধার

ফাইল ফটো

পিরোজপুরের ভান্ডারিয়ায় নিখোঁজের ছয় দিন পর মো. শাওন হাওলাদার (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার এরশাদ সেতু সংলগ্ন পোনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শাওন বরিশালের কোতয়ালী থানার ৫ নম্বর ওয়ার্ডের ওয়ার্কশপ ব্যবসায়ী মো. হারেছ হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি মধ্যরাতে কচাঁ নদী সংলগ্ন চিংগুরিয়া গ্রামে একটি ব্রিজের লোহার ভীম চুরির সময় পুলিশ সাত জনকে আটক করে। এসময় আটককৃতদের এক সঙ্গী নদীতে ঝাঁপ দিয়ে পালাতে গিয়ে নিখোঁজ হন।

পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং স্থানীয়রা পলাতক ব্যক্তিকে উদ্ধারে চেষ্টা করেন। তবে কোনও হদিস না পাওয়ায় তারা খোঁজাখুঁজি বন্ধ করে দেন। পরে ওই এলাকায় মাইকিং করে নিখোঁজের বিষয়টি জানানো হয়।

কোথাও তার সন্ধান পেলে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়। নিখোঁজের ছয় দিন পর সোমবার বিকেলে এরশাদ সেতু সংলগ্ন পোনা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

তাওহিদুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়