ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধামরাইয়ে ক্রেতার মৃত্যুতে ওয়ালটনের আর্থিক সহায়তা

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ১৯ মার্চ ২০২৩  
ধামরাইয়ে ক্রেতার মৃত্যুতে ওয়ালটনের আর্থিক সহায়তা

ওয়ালটন প্লাজা থেকে কিস্তি সুবিধায় ওয়াটার পাম্প কিনে ৪ হাজার ৯০০ টাকা পরিশোধ করার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ক্রেতার স্ত্রী। এর পরিপ্রেক্ষিতে ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির’ আওতায় তার কিস্তি মওকুফ এবং পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে ঢাকার ধামরাইয়ের কাওয়ালীপাড়া ওয়ালটন প্লাজা।

ওয়ালটন প্লাজা কাওয়ালীপাড়া শাখা থেকে উপজেলার চৌহাট এলাকার বাসিন্দা বাসেদ মিয়া ২০২২ সালের ১০ ডিসেম্বর ৭ হাজার ৯০০ টাকা দিয়ে একটি ওয়াটার পাম্প কেনেন। এরপর তিনি ১ হাজার ৫০০ টাকা কিস্তি দেওয়ার পর গত ২৫ জানুয়ারি তার স্ত্রী ভানু বেগম মারা যান।

এ অবস্থায় ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির’ আওতায় মৃত গ্রাহকের পরিবারের পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। মৃত কিস্তি ক্রেতার পরিবারকে দেওয়া হয়েছে ২৫ হাজার টাকার আর্থিক সহায়তা। ওয়ালটন প্লাজার কাছ থেকে এই সহায়তা পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন মৃত ভানু বেগমের পরিবার।

রোববার (১৯ মার্চ) ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে মৃত ভানু বেগমের স্বামী ও পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. হাসান তারিকসহ অন্যান্য কর্মকর্তারা।

সম্প্রতি ক্রেতাদের জন্য ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’ চালু করেছে ওয়ালটন প্লাজা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হচ্ছে। কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ টাকা এবং তার পরিবারের কোনো সদস্য মারা গেলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এক্ষেত্রে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হচ্ছে।

সাব্বির/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়