ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মঠবাড়িয়ায় হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ৫ জুন ২০২৩  
মঠবাড়িয়ায় হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় তানিয়া আক্তার খাদিজা (৩৭) হত্যা মামলার প্রধান আসামি কামরুল মৃধাসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে ঢাকার মেরুল বাড্ডা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

সোমবার (৫ জুন) সকালে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- নিহতের স্বামী জেলার মঠবাড়িয়া উপজেলার উত্তর সোনাখালী গ্রামের মৃত বাদশা মৃধার ছেলে কামরুল মৃধা, কামরুল মৃধার ভগ্নিপতি সাপলেজা গ্রামের কালু মোল্লা, ভাগ্নে সজীব মোল্লা, বোন বেবী আক্তার ও হনুফা বেগম।

ওসি মো. কামরুজ্জামান জানান, খাদিজা হত্যা মামলার ৫ আসামিকে র‌্যাব -১১ ঢাকার মেরুল বাড্ডা থেকে গ্রেপ্তার করে। পরে তারা আসামিদের পুলিশের কাছে হস্তান্তর করে। গ্রেপ্তারকৃত আসামিদের দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রধান আসামি কামরুল মৃধাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

মামলার বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, নিহত খাদিজার স্বামী কামরুল মৃধা খুলনায় থেকে ব্যবসা করতেন। তিনি মাঝে মধ্যে সোনাখালীর নিজ বাড়িতে আসতেন। এরই মধ্যে কামরুল এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে প্রায়ই খাদিজার সঙ্গে কামরুল মৃধার ঝগড়া হতো। 

তিনি আরও জানান, গত ১০ মে দিবাগত রাতে খাদিজাকে হত্যা করা হয়। পরে নিহতের মা হেনোয়ারা বেগম বাদী হয়ে খাদিজার স্বামী কামরুল মৃধাকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে গত ১৯ মে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। পরে মামলার আসামি জয়নালকে পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। অন্য আসামিরা পলাতক ছিলেন।

তাওহিদুল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়