ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

মোটরসাইকেলের জন্য স্ত্রীকে হত্যার অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ১৩ সেপ্টেম্বর ২০২৩  
মোটরসাইকেলের জন্য স্ত্রীকে হত্যার অভিযোগ

ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেল কেনার টাকার জন্য বিথী (২৫) নামের এক নারীকে মারধরের পর চালের ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আল-আমিনের (৩০) বিরুদ্ধে। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে আল-আমিন হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে যান। 

মারা যাওয়া বিথী উপজেলার আঙ্গারিয়া গ্রামের ছত্তার মোল্লার মেয়ে। 

অভিযুক্ত আল-আমিন উপজেলার উত্তর পুটিয়াখালি গ্রামের সাতআনি এলাকার মৃত রসূল খানের ছেলে। 

মারা যাওয়া বিথীর ভাই কাওসার মোল্লা অভিযোগ করে জানান, মোটরসাইকেল কেনার জন্য কয়েক মাস ধরে আল-আমিন ১ লাখ টাকা দাবি করছিলেন। বিথী বিষয়টি আমাদের জানালে ২০ হাজার টাকা দেওয়া হয়েছিল আল-আমিনকে। কিন্তু আল-আমিন ২০ হাজার টাকা খরচ করে আবারো টাকা চাইতে শুরু করে বিথীর কাছে। এ নিয়ে বিভিন্ন সময় আল-আমিন বিথীকে মারধর ও নির্যাতন করতো। আল-আমিন টাকার জন্যই আজ বিকেলে আবারো বিথীকে মারধর করেন। পরে   মুখে চালের ট্যাবলেট গুজে দিয়ে বিথীকে হত্যা করেন। বিথীর মুখে, গালে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন কাওসার। 

রাজাপুর থানার এসআই আল হেলাল সিকদার ও এসআই রফিকুল ইসলাম জানান, আল-আমিন পারিবারিক কলহেরে জেরে বিথীকে মারধর করেন এবং চালের ট্যাবলেট খাওয়ান। এতে বিথী অসুস্থ্য হয়ে পড়েন। পরে বিথীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন আল-আমিন। চিকিৎসক বিথীকে মৃত ঘোষণা করলে আল-আমিন পালিয়ে যান। 

তিনি আরও জানান, বিথীর মুখে ও গালে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হচ্ছে এবং ময়নাতদন্তের জন্য লাশ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। 

অলোক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়