ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

কেউ ভিন্নপথে বিশৃঙ্খলা করলে ছাড় দেওয়া হবে না: হারুন

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ২৩ অক্টোবর ২০২৩  
কেউ ভিন্নপথে বিশৃঙ্খলা করলে ছাড় দেওয়া হবে না: হারুন

বাংলাদেশ পুলিশের গোয়েন্দা শাখার প্রধান মো. হারুন-অর-রশিদ বলেছেন, ‘বাংলাদেশ পুলিশ এখন অনেক আধুনিক ও উন্নত। পুলিশের কাছে এখন উন্নত প্রযুক্তি রয়েছে। পুলিশ জানে কারা ঘাপটি মেরে বসে থেকে দেশের ক্ষতি করতে পারে এবং দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে পারে। এজন্য আগে থেকে প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। কেউ যদি ভিন্নপথে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তাদের ছাড় দেওয়া হবে না।’

গতকাল রোববার (২২ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে মানিকগঞ্জ জেলা শহরের কালীবাড়ি আনন্দময়ী নাট মন্দিরে শারদীয় দুর্গাপূজা পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

হারুন-অর-রশিদ বলেন, বাংলাদেশ একটি শান্তি-সম্প্রীতির জায়গা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে সব ধর্ম-বর্ণের মানুষ একসঙ্গে মুক্তিযুদ্ধে অংশ নেন। আমরা তাদের আত্মত্যাগের কারণে স্বাধীন ও অসাম্প্রদায়িক দেশ পেয়েছি। এই দেশ নিয়ে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। যার ফলে আজকে আমরা সুন্দরভাবে বসবাস করতে পারছি। কলকাতার চেয়ে আমাদের দেশের পূজা মণ্ডপের সংখ্যা কম নয়। সারাদেশে সনাতন ধর্মালম্বীরা ভালোভাবে তাদের ধর্ম পালন করছেন। কোথাও কোনো অপ্রীতির ঘটনা ঘটেনি। পুলিশ সব জায়গায় কাজ করছে। পাশাপাশি স্বেচ্ছাসেবী কর্মী এবং দেশের জনগণও সাপোর্ট দিচ্ছে।

তিনি আরও বলেন, আজকে সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ। রাজধানী ঢাকাসহ দেশের প্রতিটি জেলায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। উন্নয়নের অগ্রযাত্রা আমরা দেখতে পারছি। অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে, সামনে হয়তো আরও উন্নয়ন হবে। দেশের মানুষের মধ্যে সম্প্রীতি আছে বলেই এটা সম্ভব হয়েছে।

এসময় মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, পৌর মেয়র মো. রমজান আলী, জেলা আওয়ামী লীগ সদস্য সুভাষ চন্দ্র সরকার, জেলা পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তা প্রমুখ উপস্থিত ছিলেন। 

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়