ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভোমরা সীমান্তে পুলিশ-বিএসএফ শুভেচ্ছা বিনিময়

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪১, ১৬ ডিসেম্বর ২০২৩  
ভোমরা সীমান্তে পুলিশ-বিএসএফ শুভেচ্ছা বিনিময়

মহান বিজয় দিবস উপলক্ষে সাতক্ষীরার ভোমরা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ), ঘোজাডাঙ্গা কাস্টমস, সিএন্ডএফ এজেন্ট ও ঘোজাডাঙ্গা ইমেগ্রেশন পুলিশ কর্মকর্তাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভোমরা ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তারা।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের কাছে সীমান্তের মেইন পিলার ৩ বরাবর দুই দেশের সীমান্তের জিরো লাইনে দাঁড়িয়ে উভয় দেশের পুলিশ ও বিএসএফ কর্মকর্তাদের মধ্যে এই শুভেচ্ছা বিনিময় হয়।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মাজরিহা হোসাইন ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফের কোম্পানি কমান্ডারের হাতে মিষ্টি তুলে দেন। পরে তারা একে অপরের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। 

এসময় সেখানে উপস্থিত ছিলেন- ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের উপ-পরিদর্শক (এস আই) শেখ জুয়েল আহম্মেদসহ দুই দেশের পুলিশ, সিএন্ডএফ, বিএসএফ ও কাস্টমস কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মাজরিহা হোসাইন বলেন, বিভিন্ন দিবস ও উৎসবে আমরা একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করি। এরই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস উপলক্ষে আমাদের প্রতিবেশি দেশ ভারতের ঘোজাডাঙ্গা ইমিগ্রেশন চেকপোষ্টে কর্মরত পুলিশ, বিএসএফ, কাস্টমস ও সিএন্ডএফ কর্মকর্তাদেরকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়