ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

সাজেকে ইউপিডিএফের ২ সদস্যকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫২, ৪ ফেব্রুয়ারি ২০২৪
সাজেকে ইউপিডিএফের ২ সদস্যকে গুলি করে হত্যা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের দুই সদস্যকে গুলি করে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। নিহতরা হলেন, দীপায়ন চাকমা (৪০) ও আশিষ চাকমা (৩৫)।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সাজেকের মাচালং ব্রিজপাড়ায় তাদের হত্যা করা হয়।

নিহত আশিষ চাকমা উপজেলার রূপকারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোরঘোনা গ্রামের মৃত শান্তি কুমার চাকমার ছেলে। নিহত দীপায়ন চাকমা সাজেক ইউনিয়নের ৫নং ওয়ার্ডের এগুজ্জ্যাছড়ি গ্রামের মৃত অনিল বরণ চাকমার ছেলে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ ইমরান হত্যার বিষয় নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ নিহত দুই জনের লাশ উদ্ধার করেছে।

দুপুর ২টার দিকে সাজেকের মাচালংপাড়ায় মুখোশ পরিহিত অস্ত্রধারী সন্ত্রাসীরা হঠাৎ করে এসে এলোপাতাড়ি গুলি চালালে ঘটনাস্থলে দুই জন নিহত হয়। ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনী এলাকা ঘিরে ফেলেছে। এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সশস্ত্র সদস্যদের দায়ী করেছে ইউপিডিএফ। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন পিসিজেএসএসের বাঘাইছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ত্রিদীপ চাকমা। তিনি বলেন, সাজেকে পিসিজেএসএসের সাংগঠনিক কার্যক্রম নেই।

বিজয়/বকুল  

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়