ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

নির্বাচনি মিছিলে অসুস্থ হয়ে প্রাণ গেলো সমর্থকের

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ১৭ মে ২০২৪   আপডেট: ২১:৩৮, ১৭ মে ২০২৪
নির্বাচনি মিছিলে অসুস্থ হয়ে প্রাণ গেলো সমর্থকের

নিহত মন্টু খান

শরীয়তপুর সদর উপজেলায় নির্বাচনি মিছিলে অসুস্থ হয়ে মন্টু খান (৪৫) নামে একজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় সদর উপজেলার রাজগঞ্জ ব্রিজ এলাকায় তিনি মারা যান। নিহত মন্টু খান তুলাসার ইউনিয়নের আড়িগাঁও এলাকার কুটি খানের ছেলে। তার আড়িগাঁও বাজারে একটি চায়ের দোকান রয়েছে।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও হাসপাতালে সূত্রে জানা গেছে, মন্টু খান সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান আখন্দ ওরফে উজ্জ্বলের সমর্থক ছিলেন। শুক্রবার বিকেলে ওই চেয়ারম্যান প্রার্থীর পক্ষে একটি নির্বাচনি মিছিল বের করে তুলাসার ইউনিয়নের সমর্থকরা। সেই মিছিলে অনেকের সাথে অংশ নিয়েছিলেন মন্টু খান। তারা মিছিলটি নিয়ে জেলা শহরের দিকে আসার পথে রাজগঞ্জ ব্রিজ এলাকায় আসলে অতিরিক্ত গরমে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন মন্টু খান। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সিদ্দিক মিয়া বলেন, আমরা তুলাসার ইউনিয়নের ঘোড়া মার্কার সমর্থকরা মিছিল নিয়ে বের হয়েছিলাম। মিছিলে এসে অনেক গরমে মন্টু ভাই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে একটি দোকানে নিয়ে পানি খাওয়াই। এর একটু পরেই সে মাটিতে পড়ে যায়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বলেন তিনি মারা গেছেন।

এ বিষয়ে সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা শেহরিয়ার ইয়াসিন বলেন, তাকে একটি ভ্যানে করে নিয়ে আসা হয়েছিলো। পরে দেখি তার হার্টবিট নেই ও নিঃশ্বাস বন্ধ। ইসিজি করার পর তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই।

আকাশ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ