ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

রাবির ভর্তি পরীক্ষা

কেন্দ্র থেকে হারিয়ে যাওয়া শিক্ষার্থীকে উদ্ধার করলো পুলিশ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ৬ মার্চ ২০২৪  
কেন্দ্র থেকে হারিয়ে যাওয়া শিক্ষার্থীকে উদ্ধার করলো পুলিশ

মায়ের সঙ্গে মাগুরা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসে হারিয়ে যাওয়া এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। বুধবার (৬ মার্চ) সকাল ৯টার দিকে রাবির শেখ রাসেল মডেল স্কুল কেন্দ্রে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা দিতে মায়ের সঙ্গে আসেন মহুয়া নামের ওই শিক্ষার্থী।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম বলেন, বুধবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিন ছিল। মহুয়া তার মোবাইল ফোনটি তার মায়ের কাছে রেখে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন। মহুয়ার মা মেয়ের জন্য পরীক্ষার কেন্দ্রের বাইরে অপেক্ষা করতে থাকেন। সকাল ১০টায় পরীক্ষা শেষ হলে হাজারো শিক্ষার্থীর মধ্যে মহুয়াকে খুঁজতে থাকেন তিনি। সময় গড়িয়ে গেলেও মেয়েকে খুঁজে না পেয়ে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরএমপি’র কন্ট্রোল রুমে গিয়ে মেয়েকে খুঁজে দেওয়ার আহ্বান জানান। 

তিনি আরও বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আরএমপি’র কন্ট্রোল রুমে থেকে বেতার যন্ত্রের মাধ্যমে মহুয়াকে খুঁজে বের করার জন্য সব স্টেশনকে জানানো হয়। ডিউটির ফাকে মহুয়াকে খুঁজতে থাকেন পুলিশ সদস্যরা। অনেক খোঁজাখুঁজির পর মহুয়াকে উদ্ধার করে মায়ের কাছে নিয়ে আসে পুলিশ সদস্যরা।

মেয়েকে ফিরে পেয়ে মহুয়ার মা বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত। এত মানুষের মধ্যে দ্রুত সময়ে মেয়েকে পুলিশ খুঁজে দেবে ভাবতে পারিনি। পুলিশ আমার মেয়েকে খুঁজে বের করে দিয়েছে। আমি পুলিশের কাছে কৃতজ্ঞ।’

কেয়া/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ