ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

পাবনায় নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০০, ৯ মার্চ ২০২৪  
পাবনায় নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

বিদ্যুৎ, তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে পাবনায় লিফলেট বিতরণ করেছে পাবনা জেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

শনিবার (৯ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে ঘণ্টাব্যাপী পাবনা শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলিতে লিফলেট বিতরণ করা হয়। এতে নেতৃত্ব দেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক শামসুল রহমান শিমুল বিশ্বাস।

শহরের গোপালপুরস্থ পাবনা জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান সড়ক আব্দুল হামিদ রোডে বিভিন্ন দোকান, রিকশাচালক, পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা। আব্দুল হামিদ রোড হয়ে ইন্দিরা মোড়, ট্র্যাফিক মোড় ঘুরে চাপা মসজিদের সামনে দিয়ে বড় বাজার, আওরেঙ্গজেব রোড, নিউ মার্কেট, মহিলা কলেজ রোড হয়ে আবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে লিফলেট বিতরণ শেষ হয়।

এর আগে জেলা বিএনপি কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন শামসুল রহমান শিমুল বিশ্বাস। তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির অব্যাহত মূল্যবৃদ্ধির কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। প্রতিদিনই জবর দখলকারী এই অবৈধ সরকার চাল, ডাল, তেল, বিদ্যুৎ, গ্যাসের দাম বাড়িয়ে যাচ্ছে। ভোট চুরি করে জনগণের ম্যান্ডেট ছাড়াই ক্ষমতা দখল করার কারণে কারও কাছে জবাবদিহিতা করছে না। এ কারণে স্বৈরাচারী কায়দায় জনগণের উপর জুলুম করছে। দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে জনগণকে ফতুর বানিয়ে ফেলছে। এর হাত থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। রাজপথে এ অবৈধ সরকারের সকল অবৈধ কার্যক্রম রুখে দিতে হবে। 

সংক্ষিপ্ত সমাবেশ ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুম বগা, সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার প্রমুখ। 
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়