ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে পদায়নের পর ওএসডি

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১০ মার্চ ২০২৪  
আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে পদায়নের পর ওএসডি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দীন আহমেদকে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে পদায়নের পর নতুন করে ওএসডি করা হয়েছে। 

শনিবার (৯ মার্চ) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখার যুগ্ম সচিব মো. মঞ্জুরুল হাফিজ বিপিএএ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে ওএসডি করে ময়মনসিংহ ম্যাটসে সংযুক্ত করা হয়েছে। 

এর আগে গত ৪ মার্চ যুগ্ম সচিব মো. মঞ্জুরুল হাফিজ বিপিএএ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই চিকিৎসককে স্বাস্থ্য অধিদপ্তরের মেডিক্যাল বোর্ড ও প্রাইভেট ক্লিনিক, এমবিপিসি শাখার সহকারী পরিচালক হিসেবে পদায়ন করা হয়।

ডা. হাদী জিয়াউদ্দীন আহমেদ ছিলেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। আবার একটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারেরও মালিক। ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নিয়ে স্বামী-স্ত্রী মিলে বিনা লাইসেন্সে চালাতেন ক্লিনিক। সরকারি হাসপাতালে আসা রোগী পাঠাতেন নিজের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে। গত ১০  ফেব্রুয়ারি অভিযান চালিয়ে স্বাস্থ্য কর্মকর্তার সেই অবৈধ ক্লিনিক এবং অপারেশন থিয়েটার বন্ধ করে  দেয় জেলা সিভিল সার্জন। নির্দেশ দেওয়া হয় সেখানে চিকিৎসাধীন রোগীদের সরকারি হাসপাতালে স্থানান্তরের। ৫ কর্মদিবসের মধ্যে চাওয়া হয় কৈফিয়ত। এ ঘটনার ২২ দিনের মাথায় ডা. হাদী জিয়াউদ্দিন আহমেদকে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক হিসেবে পদায়ন করা হয়।

এরপর গতকাল শনিবার তাকে ওএসডি করে ময়মনসিংহ ম্যাটসে সংযুক্ত করা হয়। যুগ্ম সচিব মো. মঞ্জুরুল হাফিজ বিপিএএ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘আগামী ১০ মার্চ ২০২৪ তিনি অবমুক্ত হবেন। অন্যথায়, উক্ত তারিখ অপরাহ্ন হতে তিনি তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।’

খাইরুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়