ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রবাসী নারীর অশ্লীল ভিডিও ধারণ করে টাকা দাবি, প্রতারক আটক

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ১৮ মার্চ ২০২৪  
প্রবাসী নারীর অশ্লীল ভিডিও ধারণ করে টাকা দাবি, প্রতারক আটক

প্রবাসী নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে টাকা দাবির অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। রোববার (১৭ মার্চ) দিবাগত রাতে নাটোরের বড়াইগ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক নবীন তালুকদার (৩৭) নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাধাইমুড়ি গ্রামের আবুল বাশার তালুকদারের ছেলে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-২ পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

র‌্যাব জানায়, পাবনার বাসিন্দা এক প্রবাসী নারীর সঙ্গে নবীন সামাজিক যোগাযোগমাধ্যমে সম্পর্ক গড়ে তোলেন। তিনি ওই নারীর সঙ্গে অডিও/ভিডিও কলে কথা বলেন। এক পর্যায়ে তার কাছ থেকে বিভিন্ন ছবি সংগ্রহ করেন এবং বিভিন্ন সময়ে মোবাইলে কথা বলার ভিডিও স্ক্রিনশট দিয়ে রাখেন। কিছুদিন পর ওইসব ছবি ও ভিডিও পুঁজি করে প্রবাসী নারীর কাছে টাকা দাবি করেন নবীন। ভুক্তভোগী টাকা দিতে অস্বীকৃতি জানালে নবীন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখান।

প্রবাসী নারী বাধ্য হয়ে নবীনকে বিভিন্ন সময়ে ১ লাখ ৪৮ হাজার টাকা দেন। পরে ভুক্তভোগী নারী পাবনা র‌্যাবের কাছে অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে নবীনকে তার বাড়ির এলাকা থেকে আটক করা হয়।  পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে নবীনকে বড়াইগ্রাম থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন।

শাহীন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়