ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ১৮ মার্চ ২০২৪  
যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

যশোরের শর্শায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মাহবুব (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলটির চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের  আমড়াখালী বিজিবি চেকপোস্টের সামনে দুর্ঘটনাটি ঘটে।

মারা যাওয়া মাহবুব ঝিকরগাছা উপজেলার কলাগাছি গ্রামের নুর মোহাম্মদের ছেলে। আহত আলমগীর ও মিলন হোসেন একই উপজেলার চারাতলা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলমগীর, মিলন ও মাহবুব একটি মোটরসাইকেলে করে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। আমড়াখালী বিজিবি চেকপোস্টের সামনে বেনাপোল থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দেওয়ার চেষ্টা করেন তারা। এসময় চালক মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছে ধাক্কা দেয়। এর ফলে গুরুতর আহত হন আলমগীর, মিলন ও মাহবুব। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে যশোরের জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নাভারন হাইওয়ে থানার এসআই মফিজুর রহমান জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি মামলা করা হয়েছে।

রিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ