ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রামের আলোচিত কাউন্সিলর টিনু কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ১৯ মার্চ ২০২৪  
চট্টগ্রামের আলোচিত কাউন্সিলর টিনু কারাগারে

কাউন্সিলর নুর মোস্তফা টিনু। (ছবি- সংগৃহীত)

নিজ দলের কর্মীকে অপহরণ ও ওয়ার্ড কার্যালয়ে আটকে রেখে মারধরের অভিযোগে দায়েরকৃত এক মামলায় চট্টগ্রাম সিটি করপোরেশনের চকবাজার ওয়ার্ডের আলোচিত কাউন্সিলর নুর মোস্তফা টিনুকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (১৯ মার্চ) চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ারের আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন কাউন্সিলর টিনু। আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের জিআরও শাখার এসআই আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ৩ মার্চ রাতে মেহেদী হাসান রাকিব নামে এক যুবলীগ কর্মী কাউন্সিলর টিনুর দ্বারা মারধরের শিকার হন। এই ঘটনায় গত ৪ মার্চ নগরীর পাঁচলাইশ থানায় ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনুসহ ছয় জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন রাকিব। মামলায় অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করা হয়। মামলার বাকি আসামিরা হলেন কায়সার হামিদ (৩৫), সাকিবুল ইসলাম (৩০), রবিউল ইসলাম রাজু (৩০), মো. আজম (২৪) এবং মো. শাকিল (২৪)।

এই মামলায় আজ মঙ্গলবার কাউন্সিলর টিনু আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন৷

উল্লেখ্য, ২০২১ সালে কারাগারে থেকেই কাউন্সিলর পদে নির্বাচন করে নির্বাচিত হয়েছিলেন আলোচিত কাউন্সিলর নুরুল মোস্তফা টিনু।

রেজাউল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়