ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

এক ছাত্রলীগ নেতাকে মারধর ও চাঁদা দাবির অভিযোগে আরেক নেতা আটক

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:১৩, ৩ এপ্রিল ২০২৪
এক ছাত্রলীগ নেতাকে মারধর ও চাঁদা দাবির অভিযোগে আরেক নেতা আটক

অনিরুজ্জামান অনিক। ফাইল ফটো

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক খুরশিদ আলম রায়হানকে (৩২) মারধর ও চাঁদা দাবির অভিযোগে জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি অনিরুজ্জামান অনিককে (৩৩) আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে তাকে আটক করা হয়। খুরশিদ আলম রায়হান মঠবাড়িয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বহেরাতলা এলাকার রস্তুম আলীর ছেলে। আটক অনিরুজ্জামান অনিক পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক খুরশিদ আলমের কাছে বিভিন্ন সময়ে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি তিন দফায় অনিরুজ্জামানকে ১০ লাখ টাকা চাঁদা দিয়েছেন। মঙ্গলবার বিকেলে খুরশিদ আলম পিরোজপুর এলজিইডি কার্যালয়ে কাজ শেষে বের হন। আগে থেকে সেখানে ওত পেতে থাকা অনিরুজ্জামানের নেতৃত্বে তাকে মারধর করা হয়। এ সময় খুরশিদ আলমের কাছ থেকে ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত খুরশিদ আলমকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা খুরশিদ আলম থানায় অভিযোগ দায়ের করেছেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রায়হান আহমেদকে মারধর ও চাঁদা দাবির অভিযোগ পিরোজপুর জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি অনিরুজ্জামান অনিককে আটক করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তাওহিদুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়