ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘উত্তরাঞ্চলে ঈদযাত্রা নির্বিঘ্ন রাখতে পুলিশ কাজ করবে’

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ৩ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:২৯, ৩ এপ্রিল ২০২৪
‘উত্তরাঞ্চলে ঈদযাত্রা নির্বিঘ্ন রাখতে পুলিশ কাজ করবে’

বক্তব্য রাখছেন পুলিশের ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান

পুলিশের রাজশাহী বিভাগীয় ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান জানিয়েছেন, ঈদে নাড়ির টানে উত্তরাঞ্চলের ঘরে ফেরা মানুষের যাত্রাপথ নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ পরিকল্পনা গ্রহণ করেছে। এ লক্ষ্যে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম, বগুড়া, রাজশাহী ও পাবনাগামী মহাসড়কে ৭০০ পুলিশ মোতায়েন করা হবে। এছাড়াও যানজট নিরসনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি নানাবিদ পদক্ষেপ নেওয়া হবে। 

বুধবার (৩ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুল মহাসড়ক এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

ডিআইজিপি আনিসুর রহমান বলেন, মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলে কড়াকড়ি এবং মহাসড়কে যাতায়াতকারী নিরাপত্তায়ও বিশেষ পদক্ষেপ নেয়া হবে। সেইসঙ্গে এবারের ঈদে যাত্রীরা যাতে মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারীদের দ্বারা ক্ষতিগ্রস্ত না হয়, সেজন্য পুরো বিভাগে পুলিশের অভিযান চলমান রয়েছে। আশা করা যায়, সিরাজগঞ্জের ৮৮ কিলোমিটার মহাসড়ক বিগত সময়ের চেয়ে স্বস্তি ও আনন্দদায়ক হবে। এ লক্ষ্যে জেলা ও বিভাগীয় পুলিশ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে।

এ সময় সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাস উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

রাসেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়