ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ঈদের কেনাকাটা শেষে ফেরার পথে দুর্ঘটনা, বাবার পর মা-ছেলের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ১০ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:০৯, ১০ এপ্রিল ২০২৪
ঈদের কেনাকাটা শেষে ফেরার পথে দুর্ঘটনা, বাবার পর মা-ছেলের মৃত্যু

আবু হানিফ ও তার ছেলে ইরফান হোসেন

কুমিল্লার চান্দিনায় পরিবার নিয়ে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান প্রবাসী আবু হানিফ। দুর্ঘটনায় আহত হওয়া আবু হানিফের স্ত্রী ও একমাত্র ছেলেও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে গতকাল মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে আবু হানিফের ছেলে ইরফান হোসেন (১৫) ও রাতে স্ত্রী শারমিন চৌধুরীর (৩৮) মৃত্যু হয়। 

নিহতদের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার বরকামতা গ্রামে। রোববার রাত পৌনে ১০টায় চান্দিনা বাজার থেকে ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় মারা যান প্রবাসী হানিফ। 

নিহত আবু হানিফের ছোট ভাই সাবেক ইউপি সদস্য আবুল করিম জানিয়েছেন, চার ভাইয়ের মধ্যে মধ্যে আবু হানিফ দ্বিতীয়। তার এক ছেলে ও এক মেয়ে। স্ত্রী–ছেলেকে নিয়ে গত রোববার চান্দিনা বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন তার ভাই। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় স্টার লাইন পরিবহনের একটি বাস চাপা দিলে মারাত্মক আহত হন আবু হানিফ, তার স্ত্রী ও ছেলে।

আবুল করিম আরও জানান, হাসপাতালে নেওয়ার পর আবু হানিফকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। স্ত্রী ও সন্তানকে কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউতে ভর্তি করা হয়। পরে তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে মঙ্গলবার সকালে হানিফের ছেলে এবং রাতে স্ত্রী মারা যান।

আবুল করিম বলেন, ‘আমার ভাই আবু হানিফের পরিবারে চার বছরের একমাত্র মেয়ে মরিয়ম ছাড়া আর কেউ রইল না।’ 

হাইওয়ে পুলিশের ময়নামতি ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘মর্মান্তিক এক দুর্ঘটনায় ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেলো একটি পরিবার। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।’

রুবেল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ