ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

দুর্বৃত্তদের গুলিতে খুলনা আ.লীগ ও যুবলীগের ২ নেতা আহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:০৯, ১৩ এপ্রিল ২০২৪
দুর্বৃত্তদের গুলিতে খুলনা আ.লীগ ও যুবলীগের ২ নেতা আহত

দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে খুলনার ফুলতলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সভাপতি খায়রুজ্জামান সজিব ভূঁইয়া আহত হয়েছেন। শুক্রবার (১২ এপ্রিল) রাতে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার একটি চায়ের দোকানে বসে গল্প করার সময় হামলা হয় তাদের ওপর।

আওয়ামী লীগ নেতা লিটুকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে এবং যুবলীগ নেতা সজিবকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনার ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগ নেতা লিটু, যুবলীগ নেতা সজিব ও তাদের সহযোগী নাসিম মোল্লা শুক্রবার রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার মোস্তাকের চায়ের দোকানে বসে ছিলেন। ওই সময় দুই-তিন জন দুর্বৃত্ত এসে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে লিটু ও সজিব গুলিবিদ্ধ হন।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, স্থানীয় লোকজন গুলিবিদ্ধ অবস্থায় দুই নেতাকে দ্রুত খুলনার দুটি হাসপাতালে নিয়ে যান। দুই জনেরই পেটে গুলি লেগেছে। আহতদের মধ্যে লিটুর অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, অভয়নগর থানা পুলিশ জানিয়েছে, লিটু সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর এবং ইতোপূর্বে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। ঘটনাস্থল থেকে পুলিশ পিস্তলের ৫ রাউন্ড তাজা গুলি ছাড়াও দুই রাউন্ড গুলির খোসা জব্দ করেছে।

নূরুজ্জামান/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়