ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারে দুই বংশের সংঘর্ষ, নারীসহ আহত ৪০

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৪ এপ্রিল ২০২৪  
গোপালগঞ্জে আধিপত্য বিস্তারে দুই বংশের সংঘর্ষ, নারীসহ আহত ৪০

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা ও শেখ বংশের মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন।  এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করে থানায় নিয়ে গেছে।

রোববার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা পযর্ন্ত তিন ঘণ্টা কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে সংঘর্ষ চলে। আহতদের মধ্যে ২১ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, অধিপত্য বিস্তার নিয়ে হারুন মোল্যা ও সাইফুল সিকদারের মধ্যে বিরোধ ছিল। গতকাল শনিবার হারুল মোল্যা ও সাইফুল সিকদারের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই জেরে আজ রোববার ভোরে মোল্লা বংশের আসিদুল মোল্লাকে শেখ বংশের আমিনুর ও তার লোকজন হামলা চালিয়ে আহত করে। এই খবর দুই বংশের লোকদের মধ্যে ছড়িয়ে পড়লে সকাল সাড়ে ৭টার দিকে তারা দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সকাল সাড়ে ১০টা পযর্ন্ত সংঘর্ষ চলে। এতে উভয় পক্ষের নারীসহ অন্তত ৪০ জন আহত হন।  

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। এখন পযর্ন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।

বাদল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ