ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

টাঙ্গাইলে নিখোঁজের ১৭ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৬, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৪:১৮, ১৫ এপ্রিল ২০২৪
টাঙ্গাইলে নিখোঁজের ১৭ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার 

টাঙ্গাইলের কালিহাতীতে নানার বাড়িতে বিয়ের দাওয়াত খেতে এসে বংশাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ১৭ ঘণ্টা পর মাশিয়ান (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (১৫ এপ্রিল) সকালে ঘটনাস্থলেই তার মরদেহ ভেসে উঠলে পরিবার ও স্থানীয়রা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। গতকাল রোববার দুপুর ১২টার দিকে উপজেলার দশকিয়া এলাকায় বংশাই নদীতে গোসল করতে নেমে শিশুটি নিখোঁজ হয়।

নিহত মাশিয়ান ঘাটাইল উপজেলার হামিদপুর এলাকার মাসুদ তালুকদারের ছেলে। মাশিয়ান স্থানীয় একটি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিল। 

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, দশকিয়া উত্তরপাড়া নানা জিন্না প্রমানিকের বাড়িতে পরিবারের সাথে বিয়ের দাওয়াত খেতে আসে মাশিয়ান। গতকাল ৩ জন মিলে নদীতে গোসল করতে নামে তারা। এসময় তারা সবাই নদীতে ডুবে গেলে স্থানীয়রা ২ জনকে জীবিত উদ্ধার করতে পারলেও মাশিয়ানকে খুঁজে পাওয়া যায়নি।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান পরিচালনা করলেও  শিশুটির সন্ধান না পেয়ে সন্ধ্যায় অভিযান সমাপ্ত করে চলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান,  আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাওছার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়