ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

গাজীপুরে ৩ উপজেলায় ৩৬ জনের মনোনয়নপত্র দাখিল

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১৫ এপ্রিল ২০২৪  
গাজীপুরে ৩ উপজেলায় ৩৬ জনের মনোনয়নপত্র দাখিল

গাজীপুরে প্রথম ধাপে ৩টি উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে (১৫ এপ্রিল) অনলাইনে ৩৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ১০ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, প্রথম ধাপে গাজীপুর সদর, কাপাসিয়া এবং কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল পর্যন্ত গাজীপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

কাপাসিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

তফসিল অনুযায়ী ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, নির্বাচন কমিশনের বিরুদ্ধে আপিলের সময় ১৮ থেকে ২০ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ হবে ৮ মে।

রফিক/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়