ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

চাঁদপুরে উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামায়াত নেতা আবদুর রশিদ

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ১৭ এপ্রিল ২০২৪  
চাঁদপুরে উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামায়াত নেতা আবদুর রশিদ

মতলব দক্ষিণ উপজেলা জামায়াতে ইসলামির আমির আবদুর রশিদ

দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের এক দিন পর স্বেচ্ছায় সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানালেন চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা জামায়াতে ইসলামির আমির আবদুর রশিদ পাটোয়ারী।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয়ে এসে সাংবাদিকদের তিনি এ তথ্য জানিয়েছেন। জামায়াত নেতা আবদুর রশিদ পাটোয়ারী বলেন, ‘উপজেলা নির্বাচনে জামায়াতের নেতারা স্থানীয় জনগণের চাপে প্রার্থী হলেও তাদের নির্বাচন থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছে দলের হাইকমান্ড। দলীয় সেই সিদ্ধান্ত মান্য করে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আগামী ২২ এপ্রিল পর্যন্ত সময় আছে মনোনয়নপত্র প্রত্যাহারের। এরমধ্যে যেকোনো দিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেবো।’ 

মতলব দক্ষিণ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেতা আসলাম মিয়াজী এখনও নির্বাচনের মাঠে রয়েছেন। আগামী ৮ মে উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে কোনো প্রার্থীকে দলীয় প্রতীক দেবে না আওয়ামী লীগ। আর বিএনপি নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছে। 

চেয়ারম্যান পদে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান বি এইচ এম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক নেতা সিরাজুল মোস্তফা তালুকদার, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর; ভাইস চেয়ারম্যান পদে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেওয়ান শওকত আলী বাদল, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম খান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা আক্তার আঁখি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদিকা ও জেলা মহিলা লীগের সদস্য শিলা মনি ও ইউপি সাবেক সদস্য ও আওয়ামী লীগ নেত্রী ফাতেমা বেগম নির্বাচনি মাঠে রয়েছেন।
 

জয়/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়