ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

টেকনাফ থেকে ইয়াবা আনেন স্বামী, আশুলিয়ায় বিক্রি করেন স্ত্রী

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২২ এপ্রিল ২০২৪  
টেকনাফ থেকে ইয়াবা আনেন স্বামী, আশুলিয়ায় বিক্রি করেন স্ত্রী

সরাসরি টেকনাফ থেকে মাদকদ্রব্য ইয়াবা কিনে আনেন মাসুদ মৃধা। স্ত্রী তানিয়াকে দিয়ে সেই ইয়াবা আশুলিয়ায় সেবনকারীদের কাছে পৌঁছে দেন তিনি। আশুলিয়ায় ফ্ল্যাট ভাড়া নিয়ে দীর্ঘ দিন ধরে মাদক চোরাচালানি করে আসছিলেন এই দম্পতি। অবশেষে এই দম্পতি ও তাদের সহযোগীসহ পাঁচ জন পুলিশের জালে ধরা পড়েছে। 

সোমবার (২২ এপ্রিল) দুপুরে গ্রেপ্তারকৃদের ঢাকার আদালতে পাঠায় আশুলিয়া থানা পুলিশ। এর আগে রোববার (২১ এপ্রিল) বিকালে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার মাসুদ মৃধা (৩২) ও তার স্ত্রী তানিয়া বেগম (২৪), রবিউল ইসলাম ওরফে রাসেল মৃধা (৩৫), বাগেরহাট জেলার নজরুল ইসলাম ওরফে জসিম (২৭) ও দিনাজপুর জেলার আক্তার হোসেন (৩৫)। মাসুদ-তানিয়া দম্পতি আশুলিয়ার ছনটেকি এলাকায় আইয়ুব আলীর বাড়িতে ভাড়া থাকতেন। বাকিরাও আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। 

তাদের কাছ থেকে মোট ৩০৫ পিস ইয়াবা ও ৪০০ পুরিয়া হেরোইন জব্দ করেছে পুলিশ। মাসুদের বিরুদ্ধে সাভার, আশুলিয়াসহ বিভিন্ন থানায় মাদক, নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে। বাকি আসামিদের বিরুদ্ধেও একাধিক মামলার তথ্য পেয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, মাসুদ নিজে টেকনাফ থেকে মাদক সংগ্রহ করে আশুলিয়ায় আনতেন। শুটকি, বিভিন্ন কাঁচামাল সহ অন্যান্য মালামালের মধ্যে লুকিয়ে মাদক নিয়ে আসতেন তিনি। নিজের স্ত্রীকে সঙ্গে নিয়ে ফ্ল্যাটে বসে সেই মাদক প্যাকেজিং করতেন। এমনকি আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিতে অনেক সময়ই স্ত্রী তানিয়াকে দিয়ে খুচরা ক্রেতা বা সেবনকারীদের কাছে মাদক সরবরাহ করাতেন মাসুদ। 

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক নির্মল কুমার দাস বলেন, আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তাদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কি-না, তদন্ত করে দেখা হচ্ছে।
 

সাব্বির/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়