ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বাগেরহাটে পর্নোগ্রাফি মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৮, ২৩ এপ্রিল ২০২৪  
বাগেরহাটে পর্নোগ্রাফি মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে

ফাইল ফটো

বাগেরহাটে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় আল আমিন শেখ নামের এক পুলিশ কনস্টেবলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (২২ এপ্রিল) তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে, গত রোববার বাগেরহাট আদালতে মামলাটি করেন এক নারী। ওই দিনই বাগেরহাট পুলিশ লাইন থেকে আল আমিন শেখকে গ্রেপ্তার করে বাগেরহাট মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার আল আমিন শেখ খুলনা জেলার তেরখাদা উপজেলার মোজাফফর শেখের ছেলে। তিনি বাগেরহাট সদর থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত।

মামলা সূত্রে জানা যায়, বাদীর পারিবারিক একটি মামলা ছিল। ওই মামলার সূত্রে পুলিশ কনস্টেবল আল আমিন শেখের সঙ্গে ওই নারীর পরিচয় হয়। ওই মামলায় ভুক্তভোগীর পক্ষে কাজ করার আশ্বাস দেন আল আমিন শেখ। এই সুযোগে নারীকে বিয়ের প্রলোভন দেখান এবং একটি ভুয়া কাবিন নামায় স্বাক্ষর নেন। পরে তারা দুজনে স্বামী-স্ত্রী হিসেবে বাগেরহাটের একটি আবাসিক হোটেলে থাকতে শুরু করেন।

এক পর্যায়ে আল আমিন শেখ দুই জনের মধ্যকার ঘনিষ্ঠ সম্পর্কের ভিডিও ধারণ করেন মুঠোফোনে। পরবর্তীতে ওই নারী আল আমিন শেখের বাড়ি যেতে চান। আল আমিন শেখ জানায়, কোনো বিয়েই হয়নি তাদের। এমনকি আল আমিন শেখ ভুক্তভোগীকে সম্পর্ক চালিয়ে নেওয়ার প্রস্তাব দেন এবং বিষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বাগেরহাট আদালতে মামলা করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, গ্রেপ্তারি পরোয়ানা থাকায় আল আমিন শেখকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

শহিদুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়