ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ২৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১০:২০, ২৪ এপ্রিল ২০২৪
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ

আফাজ উদ্দিন সৌরভ

ফেনীর সোনাগাজী চরমজলিশপুর ইউনিয়নের এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা নেওয়ার অভিযোগ উঠেছে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন সৌরভের বিরুদ্ধে। মঙ্গলবার (২৩ এপ্রিল) এ ঘটনায় সংগঠন বর্হিভূত অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ এনে তাকে কারণ দশার্নোর নোটিশ দিয়েছে উপজেলা ছাত্রলীগ। আগামী তিন কর্মদিবসের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে তাকে।

জানা গেছে, চরমজলিশপুর ইউনিয়নের চান্দলা গ্রামের সৌদি আরব প্রবাসীর ছেলে ফাহাদ হোসেনের সঙ্গে মতিগঞ্জ ইউনিয়নের এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানতে পেরে ছেলে ফাহাদকে ওই মেয়ের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিতে বলেন তার মা। এক পর্যায়ে ছেলেটির মা মেয়েটির বাড়িতে যান। তিনি ফাহাদের সঙ্গে যাতে মেয়েটি কোনো যোগাযোগ না রাখে সেই অনুরোধ মেয়েটির অভিভাবককে করেন। সে সময় মেয়ের পরিবার ছেলের মাকে আটকে রাখেন। 

ঘটনাটি জানতে পেরে চরমজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন সৌরভ মতিগঞ্জ গিয়ে ফাহাদের মাকে উদ্ধার করে নিয়ে আসেন। বিনিময়ে তিনি ফাহাদের মায়ের ব্যবহৃত অলঙ্কার স্থানীয় কুঠিরহাট বাজারের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে বন্ধক রেখে দেড় লাখ টাকা আদায় করেন। পরে সৌরভ ওই প্রবাসীর স্ত্রীর কাছ থেকে আরও ২০ হাজার টাকা নেন। রোববার (২১ এপ্রিল) প্রবাসীর স্ত্রীর কাছে আবারও ৫০ হাজার টাকা দাবি করেন সৌরভ। এরপর বিষয়টি জানাজানি হয়।

এ বিষয়ে অভিযুক্ত চরমজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন সৌরভ বলেন, মতিগঞ্জে ওই মেয়ের বাড়িতে ফাহাদের মাকে আটক রাখার বিষয়টি জানতে পেরে আমি সালিশি বৈঠকে কথা বলে তাদের নিয়ে আসি। তার কাছ থেকে কোনো টাকা নেইনি। আমার বিরুদ্ধে এধরনের অভিযোগ ভিত্তিহীন। একটি পক্ষ ষড়যন্ত্র করে এসব মিথ্যা অভিযোগ তুলছে। 

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমুন বলেন, বিষয়টি জানতে পেরে সৌরভকে আগামী তিন দিনের মধ্যে কারণ দর্শানোর  নোটিশ দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। 

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়