ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ৭ মে ২০২৪  
বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

কিশোরগঞ্জের কটিয়াদীতে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মনির (২০) নামের এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার (৭ মে) ভোরে উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্তকে আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

মনির কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভুক্তভোগী এবং অভিযুক্ত মনির দূর সম্পর্কের আত্মীয়। এ কারণে মনির প্রায়ই ওই স্কুলছাত্রীর বাড়িতে যাতায়াত করতেন। মনিরের উদ্দেশ্য ছিল স্কুলছাত্রীকে বিয়ে করা। মনির বিয়ের প্রস্তাব দিলে স্কুলছাত্রী তা নাকচ করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মনির স্কুলে যাওয়া-আসার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতে শুরু করেন।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে মনির ওই স্কুলছাত্রীর ঘরে প্রবেশ করে লুকিয়ে ছিলেন। আজ ভোরের দিকে মনির ঘুমিয়ে থাকা স্কুলছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যান। চিৎকার শুনে পরিবারের সদস্যরা স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগীর মা বলেন, মনির আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। মেয়ে প্রস্তাবে রাজি হয়নি। গতকাল রাতের কোনো এক সময় মনির ঘরে ঢুকে আমার মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় মেয়েকে আমরা হাসপাতালে আনি। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, মনির নামের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। অপরাধীকে দ্রুত আটকে অভিযান চলছে।

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়