ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

সাংবাদিকের ওপর হামলা: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ১০ মে ২০২৪   আপডেট: ১৬:৩৬, ১০ মে ২০২৪
সাংবাদিকের ওপর হামলা: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনের সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার হোসেন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে প্রধান আসামি করে ১৯ জনের বিরুদ্ধে মামলাটি করেন সাংবাদিক গোলজার হোসেন।

আরও পড়ুন: ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তুলতে গেলে সাংবাদিকের ওপর হামলা

শুক্রবার (১০ মে) গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজীব খান এতথ্য নিশ্চিত করেছেন। ভুক্তভোগী গোলজার হোসেন দৈনিক মানবজমিনের মুন্সীগঞ্জ প্রতিনিধি এবং মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি।

ওসি রাজীব খান বলেন, একজন সংবাদকের ওপর হামলার ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে প্রধান আসামি করে মামলা হয়েছে। মামলায় ৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। নাম না জানা আসামি ১০-১৫ জন। 

প্রসঙ্গত, গত বুধবার (৮ মে) প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোটকেন্দ্রের বাইরে এক চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে  পুলিশ সদস্যকে মারধর করার অভিযোগ ওঠে। ছবি তুলতে গেলে সাংবাদিককে মারধর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোটকেন্দ্রের বাইরে আনারস প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল হকের সমর্থক মনিরুল হক মিঠু তার লোকজন নিয়ে জড়ো হচ্ছিলেন। পরিস্থিতির অবনতি হওয়ার শঙ্কায় কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ সদস্য মো. সোহেল সবাইকে সরে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর হালা চালান মিঠু ও তার লোকজন। পাশ থেকে ছবি ও ভিডিও করছিলেন সাংবাদিক। পরে ওই পুলিশকে রেখে ফোন ছিনিয়ে নিয়ে সাংবাদিককে মারধর করতে থাকেন মিঠু ও তার লোকজন। পরে অন্য সাংবাদিকরা এসে তাকে উদ্ধার করেন।

রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়