ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১১ মে ২০২৪   আপডেট: ১৬:১৫, ১১ মে ২০২৪
ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। আহতদেরকে ভাঙ্গা থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার (১১ মে) সকাল ৮টায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের কৈডুবি সদরদী ও বেলা ১১টায় হামেরদী নামক স্থানে পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে। 

হামেরদী দুর্ঘটনায় নিহতরা হলেন- কাশেম শিকদার (৪০), তার পুত্র মোরসালিন (৮) ও তার আপন ভাই নাজমুল শিকদার (৩৭)। সকলের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসুদপুর উপজেলার কোয়ালদিয়া গ্রামে।

অপরদিকে, কাইডুবি সদরদীতে দুর্ঘটনায় ভাঙ্গা উপজেলার খামিনারবাগ গ্রামের শাহাদাত হোসেনের মেয়ে শ্রাবন্তী আক্তার (১৬) নিহত হয়েছেন।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল বাকি জানান, শনিবার ফরিদপুর- বরিশাল মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র, আপন ভাই ও এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

তিনি জানান, শনিবার বেলা ১১টার সময় ভাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে ফরিদপুর যাচ্ছিলেন পিতা, পুত্র ও আপন ভাই। পথিমধ্যে ভাঙ্গা উপজেলার হামিরদী নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলে পুত্র মোরসালিন নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় আপন দুই ভাই কাশেম শিকদার ও নাজমুল শিকদার। তাদের দুই ভাইকে ভাঙ্গা থেকে ফরিদপুর মেডিক্যালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার সময় তাদের দুই ভাইকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সংশ্লিষ্ট পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে, একই সড়কে সকাল ৮টার সময় ভাঙ্গা উপজেলার কৈডুবি সদরদী নামক স্থানে  হানিফ পরিবহনের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের ৩ জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের ভাঙ্গা থেকে ফরিদপুরের স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসারত অবস্থায় শ্রাবন্তী নামের স্কুলছাত্রী মারা যান।

তামিম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ