ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

পাওনা টাকা আদায়ে ব্যতিক্রমী পারিবারিক মানববন্ধন  

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ১৩ মে ২০২৪  
পাওনা টাকা আদায়ে ব্যতিক্রমী পারিবারিক মানববন্ধন  

পারিবারিক মানববন্ধন

খুলনায় পাওনা টাকা আদায়ের জন্য ব্যতিক্রমী পারিবারিক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ব্যানার নিয়ে হ্যান্ড মাইকে বক্তব্য রাখছেন তারা। মাঝে-মধ্যে নগরীর বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালন করতে দেখা গেছে।

সর্বশেষ রোববার (১২ মে) নগরীর খানজাহান আলী থানার শিরোমনি শহীদ মিনার চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করেন বেলাল উদ্দিনের পরিবার। এতে তার স্ত্রী-সন্তানেরা অংশ নেন। 

ব্যানারে লেখা ছিল ‘আলহাজ্ব শেখ আশরাফ উদ্দিন আনছারীর বিরুদ্ধে পরিবারিক মানববন্ধন, আমাদের দাবি-পাওনা টাকা আদায়, ১১ বছরের ক্ষতিপূরণ, দৃষ্টান্তমূলক শাস্তি…’ ইত্যাদি। একইসঙ্গে দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচি চলবে বলেও ব্যানারে লেখা ছিল। পাওনা টাকা আদায়ে পরিবারটির এ ধরনের ব্যতিক্রমী কর্মসূচি দেখতে কৌতুহলি মানুষ ভিড় করে।

পরিবারটির সদস্যরা জানান, ২০১১ সালে আশরাফ উদ্দিন আনছারী নামে এক ব্যক্তি বেলাল উদ্দিনের কাছ থেকে প্রতারণা করে এক লাখ টাকা হাতিয়ে নেন। দীর্ঘ এক যুগ কেটে গেলেও বেলালের টাকা আর ফেরৎ দেননি ওই ব্যক্তি। বিষয়টি নিয়ে পুলিশ সুপারের দপ্তর, সংশ্লিষ্ট থানাসহ বিভিন্ন স্থানে অভিযোগ করেছেন বলে জানান ভুক্তভোগী বেলাল। কিন্তু কোনো লাভ হয়নি। 

এর আগেও বিভিন্ন পাবলিক প্লেসে আশরাফ উদ্দিন আনছারীর বিরুদ্ধে বেলাল উদ্দিন লিফলেট বিতরণসহ হ্যান্ড মাইকে জনসাধারণকে সচেতন হওয়ার জন্য মাইকিং করেন।

নুরুজ্জামান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ