ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

শিবগঞ্জে ফাঁকা ভোট কেন্দ্র, প্রথম ঘণ্টায় ভোট পড়েছে ২৬টি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ২১ মে ২০২৪   আপডেট: ১০:২১, ২১ মে ২০২৪
শিবগঞ্জে ফাঁকা ভোট কেন্দ্র, প্রথম ঘণ্টায় ভোট পড়েছে ২৬টি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আব্দুলাহ আল মামুন বলেন, সকালে ভোটার উপস্থিতি বেশ কম। এই কেন্দ্রে দুই হাজার ৬৮১ জন ভোটার। তাদের মধ্যে ভোট শুরুর প্রথম এক ঘণ্টায় ভোট পড়েছে ২৬টি।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। ভোটার উপস্থিতি একেবারেই কম দেখা গেছে। এক-দুজন করে ভোটার আসছেন। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। 

সকাল থেকে জেলা প্রশাসক একেএম গালিভ খান ও পুলিশ সুপার মো. ছাইদুল হাসান বিভিন্ন ভোট কেন্দ্রে ঘুরে দেখছেন। শিবগঞ্জ উপজেলার ছাত্রাজিতপুর ইউনিয়ন পরিষদ ও চক ঘোড়াপাখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে পরিদর্শন শেষে জেলা প্রশাসক একেএম গালিভ খান জানান, অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। দিন শেষে আমরা একটি গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে চাই। এজন্য সব ধরনের প্রস্তুতি রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে  ম্যাজিস্ট্রেট, পুলিশ ও বিজিবি তাদের দ্বায়িত্ব পালন করছে।

শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় মোট ভোটার ৪ লাখ ৭৮ হাজার ৭০২ জন।

শিয়াম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়