ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

আনসারের সহায়তায় ভোট দিলেন ১০৫ বছরের বৃদ্ধ নবী হোসেন

শেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২১ মে ২০২৪  
আনসারের সহায়তায় ভোট দিলেন ১০৫ বছরের বৃদ্ধ নবী হোসেন

শেরপুরের নালিতাবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আনসারের সহায়তায় কাঁধে ভর দিয়ে ভোট দিলেন ১০৫ বছরের অসুস্থ এক বৃদ্ধ। বয়সের ভারে কুঁজো হয়ে গিয়েছেন। দুই পায়ের শক্তি কমে গিয়ে হাঁটতেও পারে না। তবুও মাথা গুঁজে লাঠি হাতে একাই আস্তে আস্তে ভোটকেন্দ্রে এসেছেন নবী হোসেন। ভোট কেন্দ্রে প্রবেশ করার পর গাছের ছায়ায় জিড়িয়ে নিয়ে আনসারের সহায়তায় দিলেন ভোট। 

ভোট দিয়ে বেরিয়ে এসে একটি আত্মতৃপ্তির ছাপ মুখে নিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, 'আমি আমার জীবনে কখনও ভোট মিস করিনি। ভোটের দিন আমার বাড়িতে থাকতে ভালো লাগে না। অনেক কষ্ট হয়েছে এখানে আসতে। কিছু পথ অটোরিকশা দিয়ে এসেছি। কিছু পথ হেঁটে আসলাম। সব শেষে আনসারের সহায়তায় শান্তিমতো পছন্দের প্রার্থীকে ভোট দিলাম।’ 

এদিকে সকালে ভোটার উপস্থিতি খুব বেশি না থাকায় ভোট গ্রহণে ধীরগতি লক্ষ করা গেলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বৃদ্ধি পেয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

শেরপুর জেলার দুইটি উপজেলায় ১৬২টি ভোট কেন্দ্রের মাধ্যমে ৪ লাখ ১৮ হাজার ৯১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে নকলা উপজেলায় ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন এবং নালিতাবাড়ী উপজেলায় ২ লাখ ৩৯ হাজর ৩০৬ জন। 

এই নির্বাচনে নকলা উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে নালিতাবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

তারিকুল/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ