ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

স্বস্তি পেতে পুকুরে নেমে প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী 

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ২২ মে ২০২৪  
স্বস্তি পেতে পুকুরে নেমে প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গরম থেকে স্বস্তি পেতে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) বিকেল ৫টার দিকে উপজেলার মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে শিথিল (২৪) নামে ওই শিক্ষার্থী মারা যান।

মারা যাওয়া শিথিল ঢাকার খিলক্ষেত কুরাতলী পূর্বপাড়া এলাকার বাসিন্দা আবদুল ওয়াহিদের ছেলে। তিনি আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাত বন্ধুর সঙ্গে শিথিল রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া জমিদার বাড়িতে বেড়াতে আসেন। প্রচণ্ড গরম থেকে স্বস্তি পেতে কয়েকজন মিলে গোসল করতে জমিদার বাড়ির পুকুরে নামেন। একপর্যায়ে শিথিল পানিতে তলিয়ে যান। পরে তার বন্ধুরা অনেকক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসার আগেই এলাকার লোকজন শিথিলের মরদেহ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা বলেন, জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে এক যুবক যুবক পনিতে তলিয়ে যায়। এলাকাবাসী পানি থেকে তার মরদেহ উদ্ধার করে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়