ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০১, ২৪ মে ২০২৪  
কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কুষ্টিয়ায় পুকুর থেকে বৈদ্যুতিক মোটরের সাহায্যে মসজিদে পানি তোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রমজান আলী (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ মে) সকালে শহরতলীর বারখাদা হঠাৎপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রমজান আলী একই এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হঠাৎপাড়ায় মসজিদের নির্মাণ কাজ করা হচ্ছিল। শুক্রবার বেলা ১১টার দিকে দিকে জুম্মার নামাজ আদায়ের লক্ষ্যে মসজিদে নিচে বালু ভেজানোর জন্য বাড়ির পাশ থেকে বিদ্যুৎ সংযোগ নিয়ে পুকুর থেকে বৈদ্যুতিক মোটরের সাহায্যে পানি তোলার সময় রমজান আলী বিদ্যুৎস্পৃষ্ট হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

দুর্ঘটনার বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, ঘটনাস্থলে একটি পুকুর ছিল। জমির মালিক বালি দিয়ে পুকুর ভরাট করে বাড়ি করার জন্য প্রস্ততি নেন। কিন্তু স্থানীয়রা তাতে বাধা দিয়ে রাতারাতি একটি মসজিদ গড়ে তোলেন। এ বিষয়ে আরও তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

কাঞ্চন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়