ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

শরীয়তপুরে ইভিএমে যান্ত্রিক ত্রুটি, ভোট গ্রহণে বিলম্ব

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ২৯ মে ২০২৪   আপডেট: ১১:৫৯, ২৯ মে ২০২৪
শরীয়তপুরে ইভিএমে যান্ত্রিক ত্রুটি, ভোট গ্রহণে বিলম্ব

৩য় ধাপের উপজেলা নির্বাচনে শরীয়তপুরের ডামুড্যা ও গোসাইরহাট উপজেলায় সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। শুরুতেই ১১টি ইভিএমে যান্ত্রিক ত্রুটির কারণে আধাঘন্টা ভোট গ্রহণ বন্ধ ছিল ডামুড্যা উপজেলার সিড্ডা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।

পরবর্তীতে যান্ত্রিক ত্রুটি সারিয়ে ভোট গ্রহণ শুরু হয়। দুই উপজেলার মোট ৮৮টি কেন্দ্রে ও ৭১৭টি কক্ষে ইভিএমে ভোট গ্রহণ চলছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেট, বিজিবি সদস্য ও র‍্যাবের টহল দলসহ পুলিশ এবং আনসার মোতায়েন রয়েছে। দু’টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ১০ জন প্রার্থী। দুই উপজেলায় ভোটার সংখ্যা মোট ২ লাখ ৫৪ হাজার ৮৩৮ জন।

গোসাইরহাট উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান হয়েছেন এমদাদ হোসেন বাবলু মৃধা।

সিড্ডা এলাকার ভোটার মিয়া চাঁন হাওলাদার বলেন, সকালে কেন্দ্রে ভোট দিতে আসি। বেশ কয়েকবার মেশিনে আঙ্গুলের ছাপ দিলেও মিলেনি। তাই ভোট কেন্দ্রের ভিতর কিছুক্ষণ দাড়িয়ে ছিলাম, পরে চলে যাই। পরবর্তীতে কেন্দ্রে এসে ভোট দেই। আধাঘন্টা ভোটের মেশিন নষ্ট ছিল।

ডামুড্যা উপজেলার সিড্ডা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার গোলাম সারোয়ার বলেন, সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পর ভোটার উপস্থিতি কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ছে। তবে সকালে ইভিএমে টেকনিক্যাল সমস্যার কারণে কিছু সময় ভোট গ্রহণ বন্ধ ছিল।

আকাশ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়