ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

উপজেলা নির্বাচন

দুপু‌রেও ভোটার উপ‌স্থি‌তি কম, ৪ ঘণ্টায় ভোট প‌ড়ে‌ছে ‌৭টি

মোহাম্মদ নঈমুদ্দীন, কু‌মিল্লা থে‌কে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ২৯ মে ২০২৪   আপডেট: ১৪:৪৯, ২৯ মে ২০২৪
দুপু‌রেও ভোটার উপ‌স্থি‌তি কম, ৪ ঘণ্টায় ভোট প‌ড়ে‌ছে ‌৭টি

ছবি: রাইজিংবিডি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ৩য় ধাপে ভোটার উপ‌স্থি‌তি বা‌ড়ে‌নি। সকাল থে‌কে ভোটার উপ‌স্থি‌তি ছিল নগণ‌্য। বেলা বাড়ার সা‌থে সা‌থে ভোটারের সংখ্যা বৃ‌দ্ধির আশা করা হলেও বে‌শির ভাগ কে‌ন্দ্রই ছিল অনেকটা ফাঁকা। ভোটগ্রহ‌ণের চার ঘণ্টায় কে‌ন্দ্রের এক‌টি বু‌থে ভোট প‌ড়ে‌ছে ৭টি।

বুধবার (২৯ মে) বেলা ১২টায় কু‌মিল্লার দে‌বিদ্বার উপ‌জেলার বর কামতা ইউনিয়নের ১৭৩ আশরা সরকা‌রি প্রাথ‌মিক বিদাল‌য় নির্বাচনী কে‌ন্দ্রের চিত্র এটি।

বেলা ১২টার দি‌কে এই কেন্দ্রে গিয়ে দেখা গে‌ছে, কে‌ন্দ্রের ৬টি বু‌থে ক‌য়েকজন ভোটার বি‌চ্ছিন্নভা‌বে ভোট দি‌চ্ছেন। কে‌ন্দ্রের বাই‌রে আর তেমন কো‌নো ভোটার নাই। কর্তব‌্যরত পু‌লিশ ও প্রিজাইডিং অফিসার খোশগ‌ল্প কর‌ছেন। ভোটার লাইন ফাঁকা।

কে‌ন্দ্রের প্রিজাইডিং অফিসার মোহাম্মদ দুলাল চৌধুরী জানান, এই কে‌ন্দ্রে পুরুষ ও ম‌হিলা মি‌লি‌য়ে মোট ভোটার ২৬৪৫ জন। বুথ হ‌লো ৬টি। সকাল ১০টার ম‌ধ্যে ভোট প‌ড়ে‌ছে ৮২টি। বেলা ১২টার ম‌ধ্যে ৪ ঘণ্টায় এক নম্বর বু‌থে ভোট প‌ড়ে‌ছে মোট ৭টি। দুই নম্বর বু‌থে প‌ড়ে‌ছে ১৭টি, তিন নম্বর বু‌থে ভোট প‌ড়ে‌ছে ২৫টি, চার নম্বর বু‌থে ৮৪ টি, পাচ নম্বর বুথে প‌ড়ে‌ছে  ২৬টি। আর ছয় নম্বর বু‌থে ভোট প‌ড়ে‌ছে ১৬টি। মোট ভোট প‌ড়ে‌ছে ‌১৭৫টি।

প্রিজাইডিং অফিসার আরও জানান, এই কে‌ন্দ্রে কো‌নো অভিযোগ নাই। সুষ্ঠুভা‌বে ভোটগ্রহণ হ‌চ্ছে। কিন্তু তারপরও ভোটার উপ‌স্থি‌তি নাই। সকা‌লে কিছু ছিল দুপু‌রে আরও ক‌মে গে‌ছে। বিকা‌লে ভোটার বাড়‌তে পা‌রে ব‌লেও জানান তি‌নি।

ব‌্যবসায়ী ওমর ফারুক (৪২) না‌মের স্থানীয় একজন ভোটার জানান, ভো‌টে মানু‌ষের আগ্রহ কমে গে‌ছে। প্রতিশ্রু‌তি দি‌য়ে আট‌কে গে‌ছি ব‌লে কষ্ট ক‌রে ভোট দি‌তে গে‌ছি। তি‌নি পছ‌ন্দের প্রার্থী‌কে ভোট দি‌য়ে‌ছেন ব‌লেও জানান।

স্থানীয় আরেকজন ভোটার নাম প্রকাশ না করার শর্তে জানান, কু‌মিল্লার দে‌বিদ্বার উপজেলা বিএন‌পি-জামায়াতের ঘাঁটি। বে‌শির ভাগ মানুষ ভোট বর্জন ক‌রে প্রতিবাদ জা‌নি‌য়ে‌ছে।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়