ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

ক্ষমা চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৫, ২৯ মে ২০২৪  
ক্ষমা চাইলেন শামীম ওসমান

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে টানা বৃষ্টিতে ডিএনডির অভ্যন্তরে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় জনগণের কাছে ক্ষমা চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। একই সঙ্গে দ্রুত জলাবদ্ধতা সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন তিনি।

বুধবার (২৯ মে) বিকেলে ফতুল্লার লালপুর জলাবদ্ধতা সংলগ্ন এলাকা পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, এটা শেখ হাসিনার সরকার। এই সরকারের আমলে সব সমস্যার সমাধান হবে। হয়তো একটু দেড়ি হয়েছে। তার জন্য ক্ষমা চাচ্ছি।

তিনি বলেন, যারা বিত্তবান আছেন তারা এগিয়ে আসলে ভালো হয়। পানিবন্দি মানুষকে উপকার করা সোয়াবের কাজ। এখানকার মানুষের ঘর এমনকি মসজিদে পর্যন্ত ময়লা দুর্গন্ধযুক্ত পানি ঢুকে গেছে।

নারায়ণগঞ্জ একটি গুরুত্বপূর্ণ সেন্টার হচ্ছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, তিনটা মেট্রোরেলের লাইন এখানে এসে থামবে। মেডিকেল কলেজ হবে। কিন্তু জলাবদ্ধতা সমস্যার সমাধান করতে পারছি না। কারণ এলাকার বাড়িগুলো নিচু করে বানানো হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

অনিক/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়