ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা যুবক খুন, গুলিবিদ্ধ ২

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ৩০ মে ২০২৪   আপডেট: ১১:৩৫, ৩০ মে ২০২৪
সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা যুবক খুন, গুলিবিদ্ধ ২

কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে একজন মারা গেছেন।

মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ১০টার দিকে উখিয়ার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ১০৭ নম্বর ব্লকে এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের ইরানি পাহাড় পুলিশ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার অংশু কুমার দেব।

নিহত রোহিঙ্গার নাম সিরাজুল ইসলাম ওরফে ফয়সাল (৩৫)। তিনি উখিয়ার ইরানি পাহাড় রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের লাল মিয়ার ছেলে।

এ ঘটনায় গুলিবিদ্ধ হন একই ব্লকের রোহিঙ্গা মো. রফিকের স্ত্রী হাসিনা বেগম (৩৮) ও আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান (৩০)। গুলিবিদ্ধ ২ জনকে উখিয়ার ক্যাম্প-৬ আশ্রয়শিবিরের বিডিআরসিএস হাসপাতালে ভর্তি করা হয়।

ক্যাম্পে বসবাসকারী রোহিঙ্গাদের বরাত দিয়ে অংশু কুমার দেব বলেন, সন্ত্রাসী গোষ্ঠীর সশস্ত্র সদস্যরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

তিনি বলেন, মঙ্গলবার রাতে একটি সন্ত্রাসী সংগঠন ১০-১২ জনের একটি সশস্ত্র দল কুতুপালং রোহিঙ্গা কাম্পে গিয়ে রাখাইনে যুদ্ধে অংশ নিতে সদস্য সংগ্রহ শুরু করে। এ সময় সাধারণ রোহিঙ্গারা সন্ত্রাসীদের ঘিরে ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে সন্ত্রাসীরাও  এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। তাতে তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ হন। একপর্যায়ে সন্ত্রাসীরা  ইরানি ক্যাম্পের পাশের পাহাড়ে আত্মগোপন করে।

অতিরিক্ত পুলিশ সুপার অংশু কুমার দেব আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে ক্যাম্পে অভিযান অব্যাহত রয়েছে।

 

/তারেকুর/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়