ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

আলা ভোলা আর দোলাকে একত্রে কিনলে পালসার ফ্রি, মিলছে না সারা!

আমিরুল ইসলাম, রংপুর: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ১৫ জুন ২০২৪  
আলা ভোলা আর দোলাকে একত্রে কিনলে পালসার ফ্রি, মিলছে না সারা!

গরু কিনলে একটি পালসার মোটরসাইকেল ফ্রি দেওয়ার ঘোষণা দিয়েছেন রংপুরে এক কৃষক। নিজ বাড়িতে লালন পালন করে বড় করেছেন তিনটি গরুকে। তিনটির নাম রেখেছেন- আলা, ভোলা আর দোলা।

১২ মণ ওজনের আলা, ৮ মণের ভোলা আর ৭ মণের দোলাকে একত্রে বিক্রি করতে এমন লোভনীয় অফার দিয়েছেন রংপুর সদর উপজেলার সদ্যপুস্কুরনি ইউনিয়নের কৃষবপুর এলাকার কৃষক আল ইমরান। 

ইতোমধ্যে বেসরকারি টিভি চ্যানেলসহ বিভিন্ন অনলাইনে তার এই লোভনীয় অফার ফলাও করে প্রচার হলেও কাঙ্ক্ষিত দামে মিলছে না সারা। দুদিন বাদে পবিত্র ঈদুল আজহা, বিশাল দেহের তিন গরুকে বিক্রি করতে না পেরে হতাশ ওই কৃষক।

গরুর মালিক আল ইমরান জানান, অভাবের সংসারে খামারি হওয়ার স্বপ্নে নিজ ঘরে তিনটি গরু লালন পালন শুরু করেন সিজনাল কাঁচামাল ব্যবসায়ী ইমরান। ব্যবসায়ের জমানো টাকা দিয়ে ৩ বছর আগে নিজের বাবার কাছে তিনটি শায়িওয়াল গরুর বাছুর কিনেন তিনি। তার গরু তিনটি উপজেলার সবচেয়ে বড় কোরবানির গরু বলে দাবি তার। এখন বিক্রি নিয়ে বিড়ম্বনায় পড়েছেন ইমরান।

তিনটি গরুর মধ্যে সবচেয়ে বড় ২৭ মণের আলা'র দাম হেঁকেছেন ১০ লাখ টাকা। ভোলা ও দোলা'র দাম হেঁকেছেন ৮ লাখ করে ১৬ লাখ টাকা। তবে তিনটি গরু একত্রে ২৫ লাখ টাকা দিয়ে কেউ কিনলে হোম ডেলিভারিসহ ক্রেতাকে একটি পালসার মোটরসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

কালো রঙের বিশাল দেহের এই গরু তিনটিকে দেখতে এখন প্রতিদিন মানুষের আনাগোনা লেগেই থাকে ইমরানের বাড়িতে। কিন্তু ক্রেতাই খুঁজে পাচ্ছেন না আলা, ভোলা আর দোলা'র মালিক।

/টিপু/

আরো পড়ুন  



সর্বশেষ