ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

মাগুরায় ২ ভাই হত্যা: আরও ২ আসামি গ্রেপ্তার

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৬, ১৫ জুন ২০২৪   আপডেট: ২২:৩৩, ১৫ জুন ২০২৪
মাগুরায় ২ ভাই হত্যা: আরও ২ আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার দুই আসামি

মাগুরার মহম্মদপুর উপজেলা পানিঘাটা গ্রামের দুই ভাইকে গলাকেটে হত্যার ঘটনায় পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছে মাগুরা গোয়েন্দা পুলিশ। আজ শনিবার (১৫ জুন) বিকালে আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মাগুরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোশিউদৌল্লা রেজা বলেন, মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা মধ্যপাড়া চান্দের মাঠে পূর্ব বিরোধের জের ধরে দুই ভাই সবুজ মোল্যা (৩০) ও হৃদয় মোল্ল্যাকে (১৭) গলাকেটে হত্যা করে মাঠে ফেলে যায়। এ মামলার পলাতক আসামি আব্বাস (৩৫) ও রজব আলীকে (৩০) মাগুরা গোয়েন্দা পুলিশ ফরিদপুরের বোয়ালমারী থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান, এর আগে এ মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে আশিক হত্যায় জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। এছাড়া পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর রাতে তাদের দুই ভাইকে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোনে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করে মরদেহ স্থানীয় মাঠে ফেলে রেখে যায়। ভোরে এলাকাবাসী দেখতে পেয়ে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
 

শাহীন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়