ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

মাদারীপুরে ২ শিশুর লাশ উদ্ধার, মা গ্রেপ্তার 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ১০ জুলাই ২০২৪  
মাদারীপুরে ২ শিশুর লাশ উদ্ধার, মা গ্রেপ্তার 

মাদারীপুরের সদর উপজেলায় এক মায়ের বিরুদ্ধে তার দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মা তাহমিনা তাবাসসুম (২৫) কে পুলিশ গ্রেপ্তার করেছে।

বুধবার (১০ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে জেলা শহরের সবুজবাগ এলাকা থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত দুই শিশু হলো, জান্নাতুল (৪) ও মেহেরাজ (২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের পালং থানার পশ্চিম সারেং গ্রামের সৌদি প্রবাসী হালিম খানের স্ত্রী তাহমিনা তাবাসসুম দুই সন্তান নিয়ে মাদারীপুর শহরের সবুজবাগ এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। বুধবার বিকালে ভাড়া বাসার নিচতলার ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় স্থানীয়রা ডাক চিৎকার করেন। কোনো সাড়া শব্দ পাওয়ায় পুলিশে অবহিত করেন। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে দুই শিশুর লাশ উদ্ধার করে। এ সময় ওই ঘরে অবস্থান করা মা তাহমিনা তাবাসসুমকে গ্রেপ্তার করা হয়। 

নিহত শিশুর নানা তারা মিয়া বলেন, তার মেয়ের বেশ কিছু দিন ধরে মাথায় সমস্যা দেখা দিয়েছে। তাকে ঢাকায় মানসিক চিকিৎসক দেখানো হয়েছে। গত সপ্তাহে হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে বাসায় আনা হয়েছে। তবে তার মেয়ে এমন ছিল না। তাকে নানা ধরনের মানসিক নির্যাতন করে অসুস্থ করে ফেলা হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির বলেন, কী কারণে হত্যাকাণ্ড ঘটেছে, পুলিশ তা তদন্ত করে দেখছে। তদন্ত ছাড়া এ বিষয়ে কিছু বলা যাবে না। 
 

বেলাল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়