ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আতিকের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আতিকের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের দুইটি অভিযোগের সত্যতা মেলেনি বলে জানিয়েছেন উত্তরের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি সাংবাদিকদের এ তথ্য জানিয়ে বলেন, ‘তাবিথ আউয়াল প্রথম অভিযোগে যে ছবিগুলো দিয়েছেন, সেগুলো ওই দিনের ছিল না। ওখানে চারটা ছবি ছিল। এর মধ্যে দুইটা ছবিতে তারিখ ও সময় বলা ছিল। ওই ছবি দুটোতে আতিকুল ইসলাম ছিলেন না। অন্য যে দুটো ছবি, সেখানে আতিকুল ইসলাম ছিলেন। আমার কথা হলো, একই ক্যামেরা দিয়ে তুললে দুটোতে থাকবেন আর অন‌্য দুটোতে থাকবেন না কেন? তাই আমি মনে করি ওই ছবিগুলো ফেইক ছিল।’

আরেকটি অভিযোগের অভিযোগের সত্যতা পাননি বলে জানান তিনি।

এর আগে ১৯ জানুয়ারি ইসির নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান এক চিঠিতে বলেছিলেন, বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। ওই অভিযোগে তাবিথ দাবি করেন, নির্বাচনী প্রচারণার সময় মাইক্রোফোন ভাঙচুর এবং আচরণবিধি লঙ্ঘন করেছেন নৌকা প্রতীকের প্রার্থী। তাবিথের ওই আবেদনের বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হয় আতিয়ার রহমানের চিঠিতে।

 

ঢাকা/হাসিবুল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়