ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

মিরপুরে হাতি নিয়ে ওয়ালটন ডে র‌্যালি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২০ মার্চ ২০২১   আপডেট: ১৬:৫৩, ২০ মার্চ ২০২১
মিরপুরে হাতি নিয়ে ওয়ালটন ডে র‌্যালি

ওয়ালটন ডে উপলক্ষে রাজধানীর মিরপুরে হাতি, ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছে মাজার রোড প্লাজা।  র‌্যালিতে অংশ নেন ৫ শতাধিক মানুষ। 

শনিবার (২০ মার্চ) সকাল ১১টায় মিরপুর ওয়ালটন কমপ্লেক্সে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় ওয়ালটন ডে উদযাপন। এরপর প্লাজার সামনে বেলুন উড়িয়ে শুরু হয় র‌্যালি। তিনটি হাতি, রঙিন ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে বর্ণাঢ্য র‌্যালিটি গাবতলী ও মিরপুর-১ এর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মাজার রোডে শহীদ বুদ্ধিজীবী সৃত্মিসৌধের সামনে এসে শেষ হয়।

ওয়ালটন ডে উদযাপন উপলক্ষে প্লাজা মাজার রোড শাখার ম্যানেজার সাইফুল ইসলাম র‌্যালির আয়োজন করেন। এ সময় উপস্থিত ছিলেন প্লাজা সেলস ডেভলমেন্ট-১ এর হেড অব ক্রেডিট আল-আমিন সরকার, প্লাজা মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতনু রায়, ক্রেডিট মনিটরিং তাপস রঞ্জন বিশ্বাস, মিরপুর ওয়ালটন কমপ্লেক্সের হেড অব অ্যাডমিন আলী আরিফ খান ও ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম মিরপুর শাখার ইনচার্জ দাহিয়ূল ইসলাম প্রমুখ। 

ওয়ালটন ডে উপলক্ষে স্থানীয় বাসিন্দাদের জন্য প্লাজার সামনে একটি সুদৃশ্য সেলফি কর্ণার স্থাপন করা হয়। যেখানে সবাই ছবি তোলেন।

উল্লেখ্য, শনিবার (২০ মার্চ) সারা দেশে উদযাপিত হচ্ছে ওয়ালটন ডে।  প্রায় দুই যুগ আগে এই দিনে বাংলাদেশি টেক-জায়ান্ট ওয়ালটনের পথচলা শুরু। কোটি কোটি মানুষের অকৃত্রিম ভালোবাসায় আজ বাংলাদেশসহ বিশ্বের অন্যতম জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড ওয়ালটন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দিনটিকে নানা আয়োজনে উদযাপন করছে ওয়ালটন পরিবার।

পলাশ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়