ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

শিশুর ত্বকের যত্নে বাজারে এলো ‘সিওডিল বেবি ক্রিম’

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ৪ মে ২০২৪  
শিশুর ত্বকের যত্নে বাজারে এলো ‘সিওডিল বেবি ক্রিম’

আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল সম্প্রতি দেশের বাজারে নিয়ে এসেছে শিশুদের ত্বকের যত্নে বিশেষভাবে তৈরি ‘সিওডিল বেবি ক্রিম’। গ্লিসারিন, সোডিয়াম পিসিএ, ট্রেহালোজ, প্যারাফিন, শিয়া বাটার, অ্যালানটোইন এবং সোডিয়াম হায়ালুরোনেট এর কার্যকর সংমিশ্রণে প্রস্তুতকৃত এই বেবি ক্রিমটি সর্বোচ্চ হাইড্রেশন এবং ময়শ্চারাইজেশন প্রদান করে শিশুর ত্বকের সুস্থতা নিশ্চিত করে।

মাত্র ১০ থেকে ১৪ দিন দৈনিক দুইবার ব্যবহারেই এই ক্রিমটি শিশুর ত্বকের ৮০% রুক্ষতা, শুষ্কতা ও অস্বস্তি দূর করে এবং ত্বকের হাইড্রেশনের ৩৫% উন্নতি ঘটায়।

বিশেষজ্ঞদের মতে, এতে থাকা কার্যকরী উপাদানসমূহ ত্বকের আর্দ্রতা ও হাইড্রেশন বজায় রাখার পাশাপাশি প্রাকৃতিকভাবে পুষ্টি যুগিয়ে শিশুর ত্বককে কোমল ও প্রশমিত করে এনে দেয় স্বস্তি।

প্রতিদিন দুইবার শিশুর শুকনো ত্বকে সিওডিল বেবি ক্রিম আলতো করে ম্যাসেজ করাই সুফল পাওয়ার জন্য যথেষ্ট হবে বলছেন বিশেষজ্ঞরা।

শিশুর ত্বকের যত্ন নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু বিভাগের কনসালট্যান্ট ডা. তাসনুভা খান বলেন, বিভিন্ন পণ্য ব্যবহারে সতর্ক থাকতে হবে। চোরাই পথে আসা মানহীন পণ্য পরিহার করে প্রতিষ্ঠিত ব্র্যান্ডের ব্যবহার পণ্য করাই ভালো।

বাংলাদেশেই আন্তর্জাতিক মানের অথেনটিক স্কিনকেয়ার পণ্য প্রস্তুত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে রিমার্ক এইচবি লিমিটেড। রিমার্কের এই উদ্যোগ বাস্তবায়নে সিওডিল বেবি ক্রিম ভূমিকা রাখবে মনে করছেন সংশ্লিষ্টরা।  

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়