ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

জাবির ১০ শিক্ষার্থীকে স্বর্ণপদক ও বৃত্তি প্রদান  

জাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৮, ৫ মে ২০২৪  
জাবির ১০ শিক্ষার্থীকে স্বর্ণপদক ও বৃত্তি প্রদান  

স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) গণিত বিভাগের ১০ শিক্ষার্থীকে স্বর্ণপদক ও বৃত্তি প্রদান করা হয়েছে। রোববার (৫ মে) সকাল ১১টায় গণিত বিভাগে চতুর্থ এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশন পুরস্কার প্রদান অনুষ্ঠান ও নবীন বরণ অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্তদের গোল্ড মেডেল পরিয়ে দেওয়া হয়। এ সময় তাদের হাতে সনদপত্র ও নগদ অর্থের চেক তুলে দেওয়া হয়।

চতুর্থ এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশন গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- প্রকৃতি বিশ্বাস (স্নাতকোত্তর ২০১৭), মো: মিহির আমিন ( স্নাতক ২০১৭), খন্দকার ফাহাদ মিয়া (স্নাতকোত্তর ২০১৮), সাথী খান (স্নাতক ২০১৮), রুবিনা বেগম তানজিলা (স্নাতকোত্তর ২০১৯), মোছা. মরিয়াম সুলতানা (স্নাতক ২০১৯), মো. নাসির উদ্দিন সোহাগ (স্নাতক ২০২০), মোছা. মরিয়াম সুলতানা (স্নাতকোত্তর ২০২০), মোছা. হালিমাতুজ সাদিয়া (স্নাতকোত্তর ২০২১) এবং বিটু জয়ধর (স্নাতক ২০২১)।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
এ সময় উপাচার্য বলেন, যেসব শিক্ষার্থী ভালো ফলাফলের মাধ্যমে এই পদক অর্জন করেছে, এটা তাদের এবং  বিশ্ববিদ্যালয়ের জন্য গৌরবের। তিনি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের কর্ম জীবনে সাফল্য কামনা করেন। 

জাবির গণিত বিভাগের সভাপতি অধ্যাপক ড. জেসমীন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ, জাবির গণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. ফরিদ আহমদ, এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি এম. নুরুল আলম।

/আহসান/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়