ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

দারাজের সঙ্গে ক্রেতাদের বাংলা নববর্ষ উদযাপন

নিউজ ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ৬ এপ্রিল ২০২১  
দারাজের সঙ্গে ক্রেতাদের বাংলা নববর্ষ উদযাপন

বাংলা নববর্ষকে সামনে রেখে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজের https://www.daraz.com.bd/ বৃহত্তম ক্যাম্পেইন ‘বৈশাখী মেলা’ জমে উঠেছে। পয়লা বৈশাখের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে টানা পঞ্চমবারের মতো দারাজ আয়োজন করেছে এই ক্যাম্পেইনটি।
‘জাগো বাঙালি বর্ষবরণের আনন্দে’ শীর্ষক স্লোগান নিয়ে ৪ এপ্রিল দারাজ প্ল্যাটফর্মে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে চলতি মাসের ১৪ তারিখ পর্যন্ত। 

গ্রাহকদের চাহিদার সঙ্গে মিল রেখে ফ্যাশন ও বিউটি এবং স্বাস্থ্য থেকে শুরু করে গ্রোসারি, টেলিভিশন এবং স্মার্টফোন পর্যন্ত একাধিক ক্যাটাগরিতে বিভিন্ন অসধারণ ডিল দিয়ে সাজানো হয়েছে পুরো ক্যাম্পেইনটি।  বৈশাখী কালেকশন শাড়ি, পাঞ্জাবি এবং অন্যান্য ঐতিহ্যবাহী পণ্যগুলোর ওপর থাকা বিশেষ ছাড় ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করেছে এবং তারা নিজেদের এবং প্রিয়জনের জন্য এসব পণ্য প্রচুর অর্ডার করছেন।  ক্রেতাদের সর্বাধিক সন্তুষ্টির জন্য এই ক্যাম্পেইনে রয়েছে অসংখ্য আকর্ষণীয় ডিল। এর মধ্যে আছে ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, মেগা ডিলস, গেস অ্যান্ড গেট ইট ফ্রি, ১৪২৮ টাকা ডিলস, ব্র্যান্ড ফ্রি শিপিং এবং মেগা ভাউচার।  এছাড়াও, দারাজের নতুন গ্রাহকরা তাদের অর্ডারের উপর পাচ্ছেন বিশেষ ছাড়। 

এর আগে, চলতি বছরের ৩১ মার্চ দারাজ এক সংবাদ সম্মেলনে এই ক্যাম্পেইনটি ঘোষণা করে। দারাজের ক্যাম্পেইন অ্যাম্বাসেডর বিখ্যাত ক্রিকেটার সাকিব আল-হাসান দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে এই ক্যাম্পেইনটি উদ্বোধন করেন।  

ঢাকা/রাখী চাকমা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ